| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল বন্যার্তদের পাশে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ


বন্যার্তদের পাশে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ


রহমত নিউজ     28 August, 2024     08:02 PM    


ভারত থেকে নেমে আসা ঢলে দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলের জেলাগুলোতে ভয়াবহ বন্যা দেখা দিয়েছে। দেশের ১১ জেলায় ভয়াবহ এই বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছেন ৫৬ লাখেরও বেশি মানুষ। বন্যাকবলিত সেসব এলাকায় ত্রাণ দিচ্ছে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ।

বুধবার (২৮ আগস্ট) কুমিল্লা, নোয়াখালীর, ফেনী ও লক্ষীপুরসহ বিভিন্ন দুর্গত এলকায় ত্রাণ বিতরণ করা হয় সংগঠনের পক্ষ থেকে। ত্রাণ কার্যক্রমে উপস্থিত ছিলেন অন্তরবর্তীকালীন সরকারের ধর্ম উপদেষ্টা মাওলানা ড. আফম খালিদ হোসাইন। 

ধর্ম উপদেষ্টা সকাল ১১টায় ক্যাম্পে উপস্থিত হলে সংগঠনটির সাধারণ সম্পাদক মুফতী রেজাউল করীম আবরার, যুগ্ম সাধারণ সম্পাদক মুফতী শামসুদদোহা আশরাফী, যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি ইসামাইল সিরাজী মাদানী, সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ কাসেমীসহ কেন্দ্রীয় দায়িত্বশীলগণ তাকে স্বাগত জানান এবং তিনি ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের ক্যাম্প থেকে বিভিন্ন ধর্মাবলম্বীদের মাঝে খাবার ও নগদ অর্থ বিতরণ করেন।

সংগঠনের সাধারণ সম্পাদক মুফতী রেজাউল করীম আবরার বলেন, যতদিন এই পরিস্থিতি স্বাভাবিক না হবে ততদিন চরমোনাই পীরের ঘোষিত এই সহায়তা কার্যক্রম ধারাবাহিকভাবে পরিচালনা করা হবে ইনশাআল্লাহ। তিনি দেশের সকলকেই এই কার্যক্রমে অংশ নিতে আহবান জানান।